ভিডিও

নন্দীগ্রামে পূর্ব শত্রুতার জেরে নামাজ শেষে বাবা ছেলেকে মারপিট

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ১০:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মনিনাগ জামে মসজিদের সভা চলাকালে হুমকির পর নামাজ শেষে দুইজনকে মারপিটের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে থানায় একটি মামলা হয়েছে। উপজেলার ভাটরা ইউনিয়নের মনিনাগ গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে রবিউল ইসলাম বাদি হয়ে ৯জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এর আগে গত শনিবার সন্ধ্যায় মনিনাগ জামে মসজিদের সামনে বাবা ছেলেকে মারপিটের ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত আবু বক্কর সিদ্দিক (৫০) আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মামলার বিবরণে জানা গেছে, আহত বক্করের সঙ্গে মনিনাগ গ্রামের খলিলুর, কন্টু, রেজাউলসহ কয়েকজনের পূর্ব বিরোধ রয়েছে। গতশনিবার বিকেলে মনিনাগ জামে মসজিদের বিষয়ে সভায় তারা সবাই উপস্থিত ছিলেন। সভা চলাকালে হঠাৎই বক্করের সঙ্গে তর্কে জড়ান কন্টু মিয়া।

কথাকাটাকাটির একপর্যায়ে বক্করকে দেখে নেওয়ার হুমকি দিয়ে সে চলে যায়। একইদিন সন্ধ্যায় বক্কর ও তার ছেলে রবিউল জামে মসজিদে মাগরিবের নামাজ আদায়  শেষে  বের হলে কয়েকজন তাদের ওপর হামলা করে। স্থানীয়রা সিদ্দিককে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, মসজিদের সামনে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS