ভিডিও

আদমদীঘিতে রাজু বাহিনীর প্রধান রাজু পাহালোয়ান অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির রাজু বাহিনীর প্রধান রাজু পাহালোয়ান (৩২) কে পুলিশ বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে। গত রোববার রাত ৩টায় সান্তাহার রেলওয়ে মালগুদামের সামনে থেকে তাকে গ্রেফতার করে সান্তাহার ফাঁড়ি পুলিশ।

উক্ত রাজু পাহালোয়ান আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকার মোস্তাকিম পাহালোয়ানের ছেলে। এ ঘটনায় সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক মেহেদী হাসান বাদি হয়ে তার বিরুদ্ধে আদমদীঘি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

আদমদীঘি থানা পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রামের রাজু পাহালোয়েন বিরুদ্ধে রাস্তায় ছিনতাই, অপহরণ, ও মারধরসহ নানা অপরাধের অভিযোগ বহু দিনের। সেসহ তার দলবল মাঝে মধ্যে আদমদীঘি উপজেলা এলাকাসহ পাশের উপজেলা এলাকায় রাস্তায় পথচারীদের আটকিয়ে মারধর চাঁদাবাজি, অপহরনসহ নানা অপরাধ করে আসছিলো।

গত রোববার দিবাগত রাত দেড় টায় সান্তাহার মালগুদামের সামনে রাস্তার উপর এক ব্যক্তি অবৈধ ধারালো অস্ত্র নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সান্তাহার ফাঁড়ি পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে রাজু পাহালোয়ান নামের ওই সন্ত্রাসীকে গ্রেফতার ও তার হেফাজত থেকে একটি সিলভার রংয়ের দেশীয় অস্ত্র বার্মিজ ফোল্ডিং চাকু, একটি কাঠের বাটযুক্ত ধারালো চাকু, একটি মোবাইল ফোন জব্দ করা হয়। গত রোববার রাতে তাকে গ্রেফতার করে পরদিন গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS