ভিডিও

নওগাঁয় ছাত্রী ধর্ষকের কারাদন্ড

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় নাবালিকা এক ছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরে আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন।

কারাদন্ড ছাড়াও আসামির বিরুদ্ধে ৫০ হাজার টাকা জরিমানা এবং জরিমানার অর্থ নির্যাতিত শিশুর পরিবারকে প্রদানের নির্দেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, বদলগাছী উপজেলার উত্তর পাকুরিয়া গ্রামের ৯ বছর বয়সের শিশু কন্যা অন্যান্য শিশুদের সাথে একই গ্রামের মাদ্রাসা শিক্ষক আবুল হাসান (২৫) এর কাছে আরবি পড়তো।

এরই ধারাবাহিকতায় গত ২০২১ সালের ২৯ মে সকাল ৬টায় আরবি পড়তে শিক্ষক আবুল হাসানের বাড়িতে যায়। সে সময় অন্যান্য ছাত্রছাত্রী না আসায় একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। উক্ত ছাত্রীর মা বাদি হয়ে বদলগাছী থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ তদন্ত শেষে অভিযোগের সত্যতা থাকায় আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালত এ পর্যন্ত মোট ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেন। অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরে এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে বিশেষ কৌশলী এড. আজিজুল হক এবং আসামি পক্ষে এড. মামুনুর রশিদ মামলাটি পরিচালনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS