ভিডিও

ধুনটে গাছের সাথে মোটরসাইকেল ধাক্কায় আ‘লীগ নেতা নিহত

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী মাস্টার মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে ধুনট সোনাহাটা পাকা সড়কের থানাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তিনি উপজেলার সরুগ্রামের বাসিন্দা ছিলেন। নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত জুলফিকার আলী সুরুগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। শিক্ষকতার জীবন থেকে অবসর গ্রহণের পর তিনি ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে তিনি নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ধুনট শহরের দিকে রওনা দেন। পথিমধ্যে ধুনট-সোনাহাটা সড়কের থানাপাড়া এলাকায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির চালকল চাতালের সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন। সড়কের উত্তর পাশে একটি আমগাছের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে আহত হন।

এসময় চাতালের শ্রমিকেরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষনিকভাবে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আজ বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সরুগ্রাম ঈদগাহে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জুলফিকার আলী মাস্টারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ শোক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিদাতারা হলেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি, সহ-সভাপতি আব্দুল হাই খোকন, গোলাম হোসেন সরকার, যুগ্ম সম্পাদক মহসীন আলম, শরিফুল ইসলাম খান, সদস্য মোজাফফর রহমান, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, আওয়ামী লীগ নেতা কুদরত-ই-কুদা জুয়েল, আহসান হাবিব, রেজাউল করিম, গোলাম সোবহান, শফিকুল ইসলাম, জিএস ফিরোজ লিটন, জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, শিক্ষক আব্দুস সালাম, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শিপন, হাসান আহম্মেদ জেমস মল্লিক, তোজাম্মেল হক, সোনিতা নাছরিন, এসএম মাসুদ রানা, নাজনীল নাহার, পপি রানী পোদ্দার, সুলতানা জাহান ভিপি শেখ মতিউর রহমান, বনি আমিন মিন্টু, চপল মাহমুদ, সাচ্চু মল্লিক, আসাদুজ্জামান নূর, রফিকুল ইসলাম মুঞ্জু, আবু সালেহ স্বপন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS