ভিডিও

সান্তাহার স্টেশনে ৯৭ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ চার নারী মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশনে ৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিল ও দেড় কেজি গাঁজাসহ চার নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় করতোয়া এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার গোবিন্দডাঙ্গা পাড়ার বাবুল হোসেনের স্ত্রী সালমা আক্তার (৫৩), একই গ্রামের বাহার আলীর স্ত্রী শিউলি বেগম (৪০), মকলেছার রহমানের মেয়ে মোরশেদা (৪৫) ও চক গোবিন্দপাড়া গ্রামের মকলেছারের স্ত্রী ছানোয়ারা বিবি (৭০)।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে বুড়িমারী থেকে সান্তাহার স্টেশনগামী আন্ত:নগর করতোয়া এক্সপ্রেস ট্রেন সান্তাহার স্টেশনে অবস্থানের সময় গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার রেলওয়ে পুলিশ ওই ট্রেনে অভিযান চালিয়ে যাত্রী বেশে কোমরে বাঁধা অবস্থায় সালমা আক্তারের কাছ থেকে ৩৪ বোতল ফেন্সিডিল, শিউলি বেগমের কাছ থেকে ৩৫ বোতল মোরশেদা বেগমের কাছ থেকে ২৮ বোতলসহ ৯৭ বোতল ফেন্সিডিল এবং ছানোয়ারা বিবির কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে পরদিন আজ বুধবার (২৪ এপ্রিল) আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS