ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে কন্যা ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবন

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নিজ নাবালিকা কন্যাকে (১৪) জোরপূর্বক ধর্ষণের দায়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের একটি মামলায় পিতা হায়দার আলী ওরফে মোয়াজ্জেমকে (৪২) যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, কুড়ি হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ছয় মাস সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে ট্রাইব্যুনাল।

অন্য নিউজ পড়ুন : চাঁপাইনবাবগঞ্জে ট্রেন থেকে পড়ে শিশু আহত

গতকাল বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) নরেশ চন্দ্র সরকার আসামির উপস্থিতিতে আদেশ প্রদান করেন। দন্ডিত হায়দার আলী ওরফে মোয়াজ্জেম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তারাপুর ঠুঠাপাড়া (বর্তমান সাং-শিবগঞ্জ পৌর ১নং ওয়ার্ডের দেবিনগর মহল্লা) গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

মামলার বিবরণ ও এজাহার সূত্রে জানা যায় ও রাষ্ট্রপক্ষের আইনজীবী বিশেষ পিপি এনামুল হক বলেন, ২০১৮ সালের ৬মে সকালে নিজ বাড়িতে স্ত্রীর অনুপস্থিতিতে মেয়েকে ধর্ষণ করে হায়দার আলী ওরফে মোয়াজ্জেম। এ ঘটনায় মেয়ের নানী পরদিন শিবগঞ্জ থানায় জামাইকে (ধর্ষিতার পিতা) একমাত্র আসামি করে মামলা করেন।

২০১৮ সালের ৩১ মে মামলার তদন্ত কর্মকর্তা (এসআ্ই) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস একমাত্র আসামি হায়দার আলী ওরফে মোয়াজ্জেমকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

৮ জনের সাক্ষী, প্রমাণ ও শুনানীর পর ট্রাইব্যুনাল আসামি হায়দার আলী ওরফে মোয়াজ্জেমকে দোষী সাব্যস্ত করে দন্ডাদেশ ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড. জহির জামান জনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS