ভিডিও

ঈশ্বরদীতে পুতুল পোড়াতে গিয়ে দগ্ধ শিশুর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে দগ্ধ হয়ে রিয়া খাতুন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রিয়া খাতুন উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পাঠশালা মোড়ের পিন্টু বিশ্বাসের মেয়ে এবং দিয়াড় সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছর বয়সী ছোট ভাইয়ের সাথে গ্যাস লাইট জ্বালিয়ে উঠানে খেলছিল রিয়া। এক পর্যায়ে মাটির পুতুল পোড়াতে গিয়ে পরনে থাকা জামায় আগুন লেগে যায়। এতে রিয়ার পুরো শরীর পুড়ে যায়।

দ্রুত তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিয়া।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাবরিনা রহমান বলেন, আগুনে রিয়ার মুখমন্ডলসহ শরীরের বেশিরভাগ পুড়ে গিয়েছিল। মুমূর্ষু অবস্থায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুন লাগার বিষয়টি তদন্ত করে দেখা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS