ভিডিও

বদরগঞ্জে সাইবার সিকিউরিটি অ্যাক্টে যুবক গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১১:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে সাইবার সিকিউরিটি অ্যাক্টে জয়ন্ত রায় (২২) নামে এক যুবক গ্রেফতার হয়েছে। তিনি পৌরশহরের জামুবাড়ি এলাকার কৈলাশ পাড়ার পান দোকানদার বাবলু রায়ের ছেলে। গতকাল বুধবার জয়ন্ত রায় একটি ফেসবুক স্ট্যাটাসে মহানবী (স.) কে নিয়ে একটি আপত্তিকর মন্তব্য করেন।

এরই জেরে ওইদিন দুপুরে এলাকার মুসলমানদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। এ সুযোগে জয়ন্ত রায় আত্মগোপন করে। পরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার রামনাথপুর ইউনিয়নের কিসমত ঘাটাবিল এলাকার মণ্ডলপাড়াস্থ তার মাসির বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

পরে বদরগঞ্জ থানার এসআই ইউনুছ আলী বাদি হয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত ও সাইবার সিকিউরিটি অ্যাক্টে মামলা করলে ওই মামলায় জয়ন্ত রায়কে গ্রেফতার দেখানো হয়। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে তাকে রংপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে কোনভাবে বিনষ্ট না হয় সেজন্য পুলিশ সজাগ রয়েছে। এর পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS