ভিডিও

উদ্ধারকৃত গ্রেনেড, মাইন ও মর্টারশেল বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় তিস্তা সেচ ক্যানেলের সংস্কার কাজে মাটি খননের সময় বের হওয়া সেই গ্রেনেব, মাইন ও মর্টার শেল (ভায়া) বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করেছে সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিট।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার বাজেডুমরিয়া ক্যানেলের বাজার সংলগ্ল তিস্তা ক্যানেলের ধারে সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটটি একটি গ্রেনেড, ২টি মাইন ও ১টি ভাঙা মর্টারশেল বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করে।

পুলিশ সূত্র জানায়, গত সোমবার উপজেলার সদর ইউনিয়নের বাজডুমরিয়া ক্যানেলের বাজার সংলগ্ন ডালিয়া প্রধান সেচ খাল সংস্কার কাজের মাটি খনন করা হচ্ছিল।

এসময় ভেকু দিয়ে মাটি খনন করার সময় একটি গ্রেনেড, একটি থ্রি নট থ্রি রাইফেল, ২টি মাইন, একটি মর্টারশেল (ভাঙা) ও একটি রাইফেলের ম্যাগজিন বের হয়ে আসে।

রংপুর সেনানিবাস ৬৬ পদাতিক ডিভিশনের মেজর আনিছ সাংবাদিকদের জানান, পরীক্ষা নিরীক্ষা করে তিন আইটেমের অস্ত্র নিরাপদ স্থানে বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS