ভিডিও

ঘাতককে ধরিয়ে দিল জনতা

গাবতলীতে ছুরিকাঘাতে সেচপাম্প মালিক খুন

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে আমিনুর ইসলাম আক্কাস (৪০) নামে এক সেচ পাম্পের মালিককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা হৃদয় (২২) নামে যুবককেআটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ দক্ষিণপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। নিহত আক্কাস বুরুজ দক্ষিণপাড়ার গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে। জানা গেছে, বগুড়া শহরতলীর বড় কুমুরিয়া এলাকার মোজাম্মেল হকের ছেলে মোঃ হৃদয় গত ৩দিন আগে গাবতলী উপজেলার বুরুজ দক্ষিণপাড়া গ্রামে তার নানা মোহাম্মাদ আলীর বাড়ীতে বেড়াতে যায়।

এরপর আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ৮টার দিকে তার মামা রিপনের বোরো ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে একই গ্রামের আমিনুর ইসলাম আক্কাসের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ে। এ সময় উত্তেজিত হয়ে সে আক্কাসের বুকে উপর্যুপরী ছুরিকাঘাত করে।

এতে আক্কাস গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াুর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আক্কাসের মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ঘাতক হৃদয়কে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় থানার মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS