ভিডিও

সিরাজগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন রাখার দায়ে ট্রাকচালক ও তার সহকারীসহ তিন মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এই রায় দেন।

আদালতের অতিরিক্ত পিপি জেবুন্নেছা এ তথ্য জানিয়েছেন। দন্ডপ্রাপ্ত তিনজন হলেন- রাজশাহীর গোদাগাড়ী থানার বাঁশতলীপাড়া গ্রামের শরিফুল ইসলাম (৩০), চাঁপাইনবাবগঞ্জ সদরের আলীনগর এলাকার বিল্লাল হোসেন (২৬) এবং একই গ্রামের হাসান আলী (২০)।

মামলার এজাহারে উলেখ্য করা হয়, ২০২০ সালের ৬ ডিসেম্বর সকালে সলঙ্গা থানা এলাকায় বিশেষ ডিউটি করছিলেন র‌্যাব-১২ এর সদস্যরা। দুপুরে র‌্যাব সদস্যরা জানতে পারেন, কয়েকজন মাদক কারবারি রাজশাহী থেকে একটি ট্রাকে করে হেরোইন নিয়ে ঢাকা যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার বিসমিল্লাহ হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায় র‌্যাব।

এসময় ৩শ’ গ্রাম হেরোইনসহ ট্রাকের চালক, সহকারীসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় র‌্যাব-১২ এর ডিএডি সেলিম পারভেজ বাদি হয়ে মামলা করেন। মামলার সাক্ষ্যপ্রমাণ শেষে আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) তিন আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দেন আদালত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS