ভিডিও

সান্তাহারে এ্যাম্পোলসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহারে ৩৬পিস নেশার ইনজেকশন (এ্যাম্পোল)সহ ভুলু ওরফে সাবু (৩৮) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ফাঁড়ি পুলিশ। গতকাল বুধবার রাতে তাকে সান্তাহার পৌরসভার সাঁতাহার বড় মসজিদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ভুলু ওরফে সাবু আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার সাঁতাহার এলাকার আক্কাছ আলীর ছেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক মেহেদী হাসান জানান, গতকাল বুধবার রাতে সান্তাহার পৌরসভার সাঁতাহার বড় মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে মাদক বেচাকেনা চলছে।

এমন সংবাদের ভিত্তিকে ওই স্থানে অভিযান চালিয়ে মাদক কারবারি ভুলু ওরফে সাবুকে আটক করার পর তার দেহ তল্লাশি করে অভিনব কায়দায় তার হেফাজতে রাখা ৩৬ পিস নেশার এ্যম্পোল জব্দ করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ভুলুর বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS