ভিডিও

ফুলবাড়ীতে হিট স্ট্রোকে নারীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে হিট স্ট্রোকে ফাতেমা বেগম (৫৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার বাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমন্ডল কৃষ্ণানন্দবকসী গ্রামে। তিনি ওই গ্রামের কপুর উদ্দিনের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমন্ডল কৃষ্ণানন্দবকসী গ্রামের নিজ বাড়িতে তীব্র গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফাতেমা বেগম। পরিবারের লোকজন তাকে দ্রুত রংপর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। গোরকমন্ডল ওয়ার্ডের ইউপি সদস্য শ্যামল চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই নারী দীর্ঘদিন ধরে হাইপার টেনশনে ভুগছিলেন। গত বুধবার দুপুরে প্রচন্ড গরমে তিনি হিটস্ট্রোক করেন।

পরে পরিবারের লোকজন তাকে রংপর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) তার দাফন সম্পন্ন হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS