ভিডিও

ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি  সংঘর্ষে একই ট্রাকের চালক ও  হেলপার নিহত

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৫:১৩ বিকাল
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ০৫:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোর ৬ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিকমহাসড়কের ঘোড়াঘাট উপজেলার টিএন্ডটি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার চৌমনি গ্রামের ট্রাক চালক গোলাম রাব্বি (৫০) ও হেলপার রেজোয়ান মিয়া (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দিনাজপুরগামী একটি সার বোঝাই ট্রাক (ঝিনাইদহ-ট ১১-১৬৪৬) ও গোবিন্দগঞ্জ অভিমুখী ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা-ট ২০-৬৬৪৯) ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গোবিন্দগঞ্জ অভিমুখী ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও স্থানীয়রা চালক ও হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঊভয়কে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সার বোঝাই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের এখন পর্যন্ত পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, প্রাথমিকভাবে দুটি ট্রাকের মালামাল হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS