ভিডিও

তাড়াশে পাড়া-মহল্লায় রাতে পাহারা ব্যবস্থা গ্রহণের আহবান

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ০৭:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ থানায় আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধে প্রতিটি পাড়া-মহল্লায় ওয়ার্ড সদস্য ও গ্রাম প্রধানদের সহায়তায় রাতে পাহারা ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছেন তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম।

সিজন পরিবর্তনের সাথে সাথে চলনবিল অধ্যুষিত তাড়াশ থানা এলাকায় অপরাধের ধরণ পাল্টাতে থাকে অপরাধীরা। বিশেষ করে এসময় রাস্তাঘাট শুষ্ক থাকায় গরু চুরিসহ অন্যান্য অপরাধ বৃদ্ধির আশংকা পরিলক্ষিত হয়।

অপরাধ প্রতিরোধে জনগণকে সচেতন ও গ্রাম পাহারা ব্যবস্থা জোরদার করতে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম থানা এলাকার প্রতিটি হাট ও জনবহুল এলাকায় কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং এর আয়োজনে সচেতনতামূলক আলোচনা সভা চালিয়ে যাচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার থানার নওগাঁ বাজারের এক সভায় তিনি বলেন, রাতের পাহারা জোরদার করার জন্য যে কোন ধরনের সহযোগিতা করার জন্য গ্রাম পুলিশ, ভিডিপি সদস্য, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর সদস্যরা আপনাদের পাশে থাকবে। এছাড়া কোন অপরাধীর তথ্য প্রদান করলে তার পরিচয় গোপন রাখা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS