ভিডিও

চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন এক ব্যবসায়ী

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : অজ্ঞান পার্টির খপ্পরে পরে আব্দুল আলিম (৫৮) নামে এক ব্যবসায়ী সর্বস্ব খুইয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ব্যবসায়ী ধান গম ও সরিষার ব্যবসা করতেন।

মহাজনের নিকট থেকে টাকা নিয়ে তিনি বাস যোগে দুপচাঁচিয়া থেকে আদমদীঘি যাওয়ার পথে তাকে দুর্বৃত্তরা অজ্ঞান করে তার নিকট থেকে সর্বস্ব লুটে নিয়ে ওই বাসেই নওগাঁর ঢাকা বাসস্ট্যান্ডে রেখে যান।

অচেতন থাকা অবস্থায় আব্দুল আলিমের মোবাইল ফোন থেকে ওই বাসের হেল্পার তার স্বজনদের জানানোর পর তারা আব্দুল আলিমকে নওগাঁর ঢাকা বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বেলা ১২ টায় বগুড়া থেকে নওগাঁগামী এক মেইল বাসে।

আব্দুল আলিম নওগাঁ জেলার রানীনগর উপজেলার পারইল উত্তরপাড়ার মৃত তয়েজ ফকিরের ছেলে। আজ শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় আদমদীঘি হাসপাতালে আব্দুল আলিমের জ্ঞান ফিরলে জানান, সে পারইল, আদমদীঘি, নসরতপুর, সান্তাহার, দুপচাঁচিয়াসহ বিভিন্ন স্থানে ধান গম ও সরিষা কেনা বেচার ব্যবসা করেন।

গতকাল বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে বাস যোগে দুপচাঁচিয়া যান। সেখানে মহাজন মন্টু বসাকের নিকট থেকে গম বিক্রির চার লাখ টাকা নেন এবং তার কাছে ছিল তিন লাখ টাকাসহ মোট সাত লাখ টাকা নিয়ে দুপুর ১২ টায় আদমদীঘির ব্যাংকের উদ্দেশ্যে দুপচাঁচিয়া থেকে নওগাঁগামি মেইল বাসে উঠেন।

বাসে একজন হকার তাকে ও বাসের হেলাপারকে মাদক খেতে দেয়। সেই মাদক খাওয়ার পর তার আর কোন জ্ঞান ছিলো না। এদিকে দুপুর দেড়টায় নওগাঁ ঢাকা বাসস্ট্যান্ডে ওই মেইল বাসেই অচেতন অবস্থায় পড়ে ছিল। বর্তমান ব্যবসায়ী আব্দুল আলিম আদমদীঘি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS