ভিডিও

কুড়িগ্রামে মাত্র ৮ টাকার শাড়ি-লুঙ্গি ও ২ টাকা ব্লাউজ পিস হাট

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের প্রত্যন্ত ভোগডাঙ্গা ইউনিয়নে অসহায় বাবা-মায়ের জন্য আট টাকার শাড়ি-লুঙ্গির ব্যতিক্রম হাটের আয়োজন করা হয়েছে। শতাধিক অসহায় বাবা-মায়ের জন্য ভ্রাম্যমাণ শাড়ি লুঙ্গির হাটের আয়োজন করে স্থানীয় সামাজিক সংগঠন ফাইট আনটিল লাইট (ফুল) নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

ভ্রাম্যমাণ এ হাটে আট টাকা দরে একটি শাড়ি, একটি লুঙ্গি এবং দুই টাকায় একটি ব্লাউজ পিস বিক্রি করা হয় সংগঠনের পক্ষ থেকে। আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ভোগডাঙা ইউনিয়নের কুমোরপুর দাখিল উলুম মাদ্রাসা মাঠে নামমাত্র মূল্যে এসব শাড়ি-লুঙ্গি বিক্রি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান, সিনিয়র সাংবাদিক শফি খান, স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলামসহ অনেকে। ভোগডাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, ফুল দীর্ঘদিন ধরে জেলায় স্বাস্থ্য, শিক্ষা ও অসহায় বাবা-মাকে নিয়ে কাজ করছে। ফুলের আজকের এ উদ্যোগকে সাধুবাদ জানাই।

সংগঠনের নির্বাহী পরিচালক আব্দুল কাদের বলেন, আমরা ত্রানে নয় বিনিময়ে উপহার দিয়ে মানুষের মানসিকতার পরিবর্তন আনতে চাই। তাই অসহায় বাবা-মায়ের কাছে মাত্র ৮ টাকার বিনিময়ে শাড়ি লুঙ্গি বিক্রি করার ব্যবস্থা করছি। এরকম উদ্যোগ অব্যাহত রাখবে 'ফুল'।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS