ভিডিও

গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক রিকশা চালক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে গাইবান্ধা- সুন্দরগঞ্জ সড়কের-চাপাদহ ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিকশা চালক আশরাফ আলী গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের সাহার ভিটা গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আশরাফ আলী রিকশা নিয়ে কুপতলা থেকে বাড়ি ফিরছিল। ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ছিনতাইয়ের উদ্দেশ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারী সাদেকুল ইসলাম কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ গ্রামের আবুল হোসেনের ছেলে।

পথরোধ করে ও ছুরি দেখিয়ে রিকশা এবং চাবি দিয়ে চালক অঅশরাফ আলীকে চলে যেতে বলে। উভয়ের মধ্যে বাগবিতন্ডা শুরু হয। এ সময় ছিনতাইকারী সাদেকুল রিকশাচালক আশরাফ আলীর পেটে ছুরিকাঘাত করে।

অঅশরাফের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আশরাফ আলীকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আশরাফের মৃত্যু হয়।। এ ঘটনায় অভিযুক্ত সাদেকুল ইসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS