ভিডিও

ওমানে পাথর চাপায় নিহত আলিমের মরদেহ চাঁ‘নবাবগঞ্জে

পরিবারে শোকের মাতম

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মাঝপাড়া গ্রামের বাসিন্দা নাদিম ওরফে আলিম (২৫) নামে যুবকের ওমানে মৃত্যু হয়েছে। আলিম ওই গ্রামের আশরাফুল হক ওরফে ফুকার ছেলে।

এক সপ্তাহ আগে গত ১৮ এপ্রিল দুপুরে তিনি ওমানের রাজধানী মাস্কাটের বিমানবন্দরের কাছে আল মোসাইদ এলাকায় রাজমিস্ত্রী (মেসন) হিসেবে একটি ভবনের পানি নিষ্কাশনের ম্যানহোলে কর্মরত অবস্থায় মাটি ও পাথর চাপায় মারা যান। তিনি মাস্কাটের রিসিল এলাকায় থাকতেন।

গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তার মরদেহ বাড়িতে এসে পৌঁছুলে শোকের আবহ তৈরী হয়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাত্র ১৪ মাস আগে গত ২০২৩ সালের  ফেব্রুয়ারি মাসে তিনি ওমান যান। তার বড়ভাই মাসুম আলী (৪১) ২০২০ সালে প্রথমে ওমান যান। তিনি ছোটভাইকে ওমানে নিয়ে যান। মাসুম গত ৬ এপ্রিল বাড়ি আসেন।

মাসুম আলী বলেন, নাদিম তার পরিবারে একটি আড়াই বছরের মেয়ে ও স্ত্রী সুমাইয়া ফেরেদৌসী শরিফাকে (১৯) রেখে গেছেন। পুরো পরিবার জুড়ে এখন শোকের মাতম চলছে। ওমান সরকারের কোন অর্থ সাহায্য এখনও তারা পান নি।

ইউপি চেয়ারম্যান আবু হেনা মোহাম্মদ আতাউল হক কমল বলেন, একজন তরুন রেমিট্যান্স যোদ্ধার কর্মক্ষেত্রে এমন মৃত্যু দুঃখজনক। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নাদিমের দাফন বালিয়াডাঙ্গা কেন্দ্রীয় গোরস্থানে সম্পন্ন হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS