ভিডিও

সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা হাতপাতালে ভর্তি

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে যুবলীগ নেতা শাহানুর রহমান আজমের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সোনারায় বাজার নামকস্থানে ঘটনাটি ঘটে।

শাহানুর পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও পৌরসভা ১নং ওয়ার্ডের বালাপাড়া মহল্লার মৃত এমদাদুল হক এনদা মিয়ার ছেলে। স্থানীয়রা জানায়, শাহানুর রহমান আজম উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জে আসার পথে সোনারায় বাজারে পথরোধ করে তাকে অতর্কিত হামলা করেন দুর্বৃত্তরা।

স্থানীয়রা গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS