ভিডিও

রৌমারী উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি থেকে তিনজনকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী বহিষ্কারের বিষয়টি পত্রের মাধ্যমে নিশ্চিত করেছেন।

গতকাল শুক্রবার স্বাক্ষরিত পত্রে যুগ্ম মহাসচিব উল্লেখ করেছেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহণে সুনির্দিষ্ট অভিযোগ থাকায় বিএনপির গঠনতন্ত্র মোতাবেক তাদেরকে প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃতরা হলেন, রৌমারী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী।

তিনি আবারো উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। রৌমারী উপজেলা মহিলা দলের সহ-সভাপতি তাজমিন নাহার শাপলা। তিনি উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং রৌমারী উপজেলা বিএনপির সদস্য সেকেন্দার আলী চাঙ্গা। তিনি চলতি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী।

আজ শনিবার (২৭ এপ্রিল) এ বহিষ্কার আদেশ কুড়িগ্রাম পৌঁছে বলে নিশ্চিত করেন কুড়িগ্রাম জেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS