ভিডিও

কাহালু পৌরসভার প্রকৌশলী উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলের হাতে প্রহৃত

থানায় মামলা দায়ের

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলার কাহালু পৌরসভার ভারপ্রাপ্ত পৌর নির্বাহী কর্মকতা ও উপসহকারী প্রকৌশলী এখলাস হোসেন প্রহৃত হয়েছেন। এ ঘটনায় ঘটনায় তিনি বাদী হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলে মাসুম রব্বানী ওরফে মাসুমের (৪০) বিরুদ্ধে কাহালু থানায় থানায় একটি মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাহালু উপজেলা পোস্ট অফিসের সামনে।

আজ শনিবার (২৭ এপ্রিল) বিকেলে এখলাস হোসেন থানায় এ মামলাটি করেন। মামলায় উল্লেখ করা হয় কাহালু পৌরসভা থেকে আসামি মাসুমের বাড়ির সামনে ড্রেন নির্মাণের জন্য এক্সকেভেটর মেশিন দিয়ে মাটি কাটার সময় তাকে কেন জানানো হয়নি এ নিয়ে মাসুম প্রথমে কাহালু পোস্ট অফিসের সামনে এক্সকেভেটর মেশিন চালক আবু হুরাইরাকে গালিগালাজ করা সহ চড় থাপ্পর মারে।

এ সময় এখলাস তাকে শান্ত করতে গেলে তার উপর চড়াও হয়ে আক্রমন করে। তাকে প্রহার করাসহ হুমকি প্রদান করে চলে যায়। এ বিষয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি  মাসুমের বিরুদ্ধে মামলা হওয়ার বিষয় নিশ্চিত করেন।

এদিকে এ  ব্যাপারে মোবাইল ফোনে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ লালুর সাথে কথা বলা হলে তিনি বলেন রাতের বেলায় ক্নো আইনে বাড়ির কাউকে না জানিয়ে মেশিন দিয়ে মাটি কাটার কাজ করা হয়। আমার ছেলের সাথে মাটি কাটা নিয়ে শুধু মাত্র তর্কবিতর্ক হয়েছে।

উপসহকারী প্রকৌশলীকে লাঞ্ছিত করার ঘটনা সত্য নয়। আর  আমার ছলের বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা সাজানো আর মিথ্যে ছাড়া কিছুই নয়। কাহালু উপজেলা পরিষদের  নির্বাচনের  সময় আমাকে হেয় করার জন্য এ সাজানো মামলা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS