ভিডিও

অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনা কাজ করছেন : ডা: নান্নু এমপি

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:৪৫ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) এলাকার সংসদ সদস্য অধ্যাপক ডা: মোস্তফা আলম নান্নু বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংখ্যালঘু বলে কিছু নাই।

আমরা সকলেই বাংলাদেশের সম্মানিত নাগরিক। সমাজে শান্তি প্রতিষ্ঠায় মাদক কারবারি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে। অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থানসহ নিরাপদ জীবন যাপন নিশ্চিত করতে বঙ্গবন্ধুর নেতৃত্বে হানাদার বাহিনী ও দেশীয় দালালদের পরাস্ত করে দেশ স্বাধীন করা হয়েছিল।

আজ শনিবার (২৭ এপ্রিল) সকালে বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদ শাজাহানপুর উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সম্মেলনের উদ্বোধন করেন ঐক্য পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. এন.সি বাড়ই।

উপজেলা শাখার সভাপতি প্রতাপ মিত্রের সভাপতিত্বে এবং সহ-সভাপতি রতন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, অধ্যাপক (অব.) অরুণ কুমার সরকার, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি সুকুমার দাস, প্রশান্ত রায়, উপজেলা শাখার সহ-সভাপতি অমল কুমার দাস।

এমপি’র এপিএস সানজিত হাসান রুমনসহ সহস্রাধিক ভক্ত সম্মেলনে অংশ নেন। সম্মেলন শেষে প্রতাপ মিত্রকে সভাপতি, বলরাম দাস কে সাধারণ সম্পাদক এবং অশোক বর্ম্মণকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদ শাজাহানপুর উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS