ভিডিও

আদমদীঘিতে কৃষককে হত্যার উদ্দেশ্যে মারধর মামলার আসামিরা অধরা

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ইরি-বোরো ধান খেতে কীটনাশক ও সার মেশানো পানি পার করে নিতে বাধা দেয়ায় খোরশেদ আলম (৬৫) নামের এক কৃষককে জমির পানিতে মাথা চুবিয়ে হত্যার উদ্দেশ্যে মারধরে আহত সংক্রান্ত মামলার এজাহারভুক্ত আসামিদের পুলিশ ৫ দিনেও গ্রেফতার করতে পারেনি।

এদিকে মামলা তুলে নিতে আসামি ও তাদের লোকজন বাদিকে হুমকি দিচ্ছে বলে বাদির অভিযোগ। মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি সদরের কুসুম্বী সোনারপাড়া গ্রামের কৃষক খোরশেদ আলম গ্রামের পাশে তার জমিতে রোপনকৃত ইরি-বোরা খেতে পোকাদমনে কীটনাশক ও সার প্রয়োগ করে জমির পানি বেধে রাখেন।

গত ২০ এপ্রিল সকালে কৃষক খোরশেদ আলম জমিতে গিয়ে দেখেতে পান কীটনাশক ও সার প্রয়োগ করা বেধে রাখা জমির পানি পাশের জমির মালিক দুলাল হোসেন আইল কেটে তার জমিতে পার করে নিচ্ছে।

এসময় কৃষক খোরশেদ আলম বাধা দিলে দুলাল হোসেন তার ভাই সোলায়মান আলী ও শাহজাহান আলী জমির আইলেই বিতর্কে জড়িয়ে পড়ে কৃষক খোরশেদ আলমকে একা পেয়ে জমির পানিতে মাথা চুবিয়ে হত্যার চেষ্টা ও বেদম মারধরে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয় লোকজন আহত কৃষককে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গত ২৪ এপ্রিল কৃষক খোরশেদ আলম নিজেই বাদি হয়ে আদমদীঘি থানায় উপজেলার কুসুম্বী গ্রামের শাহজাহান আলী সোলাইমান আলী ও দুলাল হোসেনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা থানার উপ-পরিদর্শক ফেরদৌস আলী জানান, আসামিদের গ্রেফতারে অভিযান তৎপরতা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS