ভিডিও

সরকারের পাতানো নির্বাচন জনগণ বয়কট করেছে : রেজাউল করিম বাদশা

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, গত জাতীয় সংসদ নির্বাচনের মত সরকার উপজেলা পর্যায়ে আবারও পাতানো নির্বাচন করছে। সরকারের সেই পাতানো নির্বাচন বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীরা অংশ নিবে না। এই নির্বাচন জনগণ বয়কট করেছে।

তাই গাবতলীবাসীকে উপজেলা পরিষদ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য জানিয়েছেন তিনি। আজ শনিবার (২৭ এপ্রিল) গাবতলী উপজেলা বিএনপির কার্যালয়ে থানা বিএনপি আয়োজিত পাতানো ভোট বর্জন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি র্মোশেদ মিল্টনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনামুল হক নতুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক সহিদ-উন-নবী সালাম ও একেএম খায়রুল বাশার প্রমুখ। শেষে দেশ-জাতিসহ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন খান সাগরের সুস্থ্যতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS