ভিডিও

আন্ত:জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন বগুড়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রাসেল মন্ডলকে হামলায় জড়িত ৪ জন আজীবন নিষিদ্ধ

ফেডারেশনের সেক্রেটারির প্রশ্ন-একটি সংগঠনে এতো নেতা কেন?

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী বলেছেন, ভোট নিয়ে নেতা হয়ে শুধু ভাতা নিবেন এটা শ্রমিক নেতাদের কাজ হতে পারে না। যারা নেতৃত্বে আসবেন তাদেরকে শ্রমিকদের কল্যাণে কাজ করতে হবে।

আন্ত:জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ। একটি সংগঠনের এতো নেতার কাজ কি ? এমন প্রশ্ন করে তিনি বলেন আগামীতে এই সংগঠনটির সদস্যের সংখ্যা ২০ এর নিচে নিয়ে আসতে হবে।

তিনি আজ শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় বগুড়া শহরতলীর ভবের বাজার ট্রাক টার্মিনাল চত্বেরে আন্ত:জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সংগঠনের সভাপতি আব্দুল মান্নান মন্ডলের সভাপতিত্বে ও কার্যকরী সভাপতি রাসেল মন্ডলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বাস, মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো: আমিনুল ইসলাম, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, সাবেক কার্যকরী সদস্য আজিজ মিয়া, বকুল, সোনা মিয়া প্রমুখ।

শ্রমিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, সভায় যে আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়েছে, সেই হিসেবটি অডিটর দিয়ে অডিট করা হয়েছে। হিসেবে যদি আপনাদের আপত্তি থাকে তবে পুনরায় অডিট কমিটি করা যেতে পারে।

এক্ষেত্রে সবার সন্মতিতে বগুড়া জেলা বাস-মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম, ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, আন্ত: জেলা ট্রাক পরিবহন মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান মন্ডল, কার্যকরী সভাপতি রাসেল মন্ডল ও সাধারণ সম্পাদক মো: খলিলুর রহমানের সমন্বয়ে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেয়া হয়।

এছাড়া সংগঠনের কার্যকরী সভাপতি রাসেল মন্ডলের উপর সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত ৪ জনকে শনাক্ত ও তাদেরকে সংগঠন থেকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আলোচনা সভা শেষে বগুড়া জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির সহ সভাপতি তৌফিক হাসান ময়নাকে আহবায়ক ও সামছুল আলম,রঞ্জু, এড. নূরে আলম বাবু, মোস্তফা কামাল রফিকুল ইসলাম এবং অফিস সেক্রেটারী ইউনুস মিয়াকে সদস্য করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS