ভিডিও

গোবিন্দগঞ্জে প্রেমিকাকে দলবদ্ধ সম্ভ্রমহানি, গ্রেফতার ১ 

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমিকার সাথে একাধিক পুরুষের সম্পর্ক রয়েছে এমন সন্দেহ থেকে প্রতিশোধ নিতে দুই বন্ধুকে সাথে নিয়ে দলবদ্ধ সম্ভ্রমহানি করেছে প্রেমিক মনিরুল ইসলাম (২০)। সে উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা গ্রামের জাহিদুল ইসলামের পুত্র।

দলবদ্ধ সম্ভ্রহানিতে অংশ নেয়া অন্যরা হলো- একই গ্রামের মজনু শেখের পুত্র অসীম শেখ (২০) ও শরিফুল শেখের পুত্র শহীদ শেখ (২২)।

এদের মধ্যে মনিরুল ও অসীমকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শুক্রবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (গোবিন্দগঞ্জ চৌকি) আদালতে হাজির করলে তারা দু’জনই ১৬৪ ধারায় ঘটনার স্বীকারোক্তিমূূলক জবানবন্দি প্রদান করে।

এ বিষয়ে ওই কিশোরীর বাবা বাদি হয়ে গত ১৯ এপ্রিল ৩ জনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন  মামলার অভিযুক্ত ৩জনের  মধ্যে মনিরুল ও অসীমকে ১৬৪ ধারার জবানবন্দি শেষে জেলহাজতে পাঠান হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS