ভিডিও

ধুনটে পুলিশের চোখে পলাতক আসামি দিব্যি চাকরি করছেন!

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বসতঘরে আগুন দেওয়ার মামলার প্রধান আসামি বগুড়ার ধুনট উপজেলার উত্তর বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তারেক উদ্দিন পুলিশের চোখে পলাতক। অথচ প্রকাশ্যে ঘুর বেড়াচ্ছেন তিনি।

শুধু তাই নয়, আজ রোববার (২৮ এপ্রিল) বিদ্যালয়ের হাজিরা খাতায় স্বাক্ষর করে তিনি শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের ক্লাসও নেন। স্কুলশিক্ষক তারেক উদ্দিন উপজেলার হটিয়ারপাড়া গ্রামের হজরত আলী মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চিকাশি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের স্কুলশিক্ষক আশাদুল হকের সাথে জমিজমা নিয়ে তারেক উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে ১৯ এপ্রিল দিবাগত রাত ২টার দিকে তারেক উদ্দিন ও তার লোকজন আসাদুল হকের ঘরে আগুন দেয়।

এসময় আশাদুল হকের মা ও বাবা বিষয়টি টের পেয়ে ৯৯৯-এ ফোন করেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এত প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়।

এ ঘটনায় আশাদুল হক বাদি হয়ে ২৩ এপ্রিল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তারেক উদ্দিনসহ সাতজনকে আসামি করা হয়। মামলার পর থেকে প্রধান আসামি তারেক উদ্দিন প্রকাশ্যে ঘুর বেড়ালেও পুলিশের ধরাছোঁয়ার বাইরে রয়েছে।

ধুনট উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, শিক্ষক তারেক উদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের বিষয়টি জেনেছি। কিন্তু থানা থেকে দাপ্তরিকভাবে বিষয়টি না জানানোর কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে পারছি না। তবে তারেক উদ্দিন কর্মস্থলে নিয়মিত উপস্থিত থাকেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই মুনজুর মর্শেদ মন্ডল বলেন, মামলার প্রধান আসামি তারেক উদ্দিন পলাতক থাকায় গ্রেফতার করতে পারছি না। তবে তাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS