ভিডিও

কাহালু পৌরসভার প্রকৌশলী প্রহৃতের ঘটনার প্রতিবাদ নতুন কর্মসূচি ঘোষণা

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১০:১৪ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১০:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী ভারপ্রাপ্ত পৌর নির্বাহী কর্মকতা এখলাস হোসেন ও এক্সেভেটর চালক আবু হুরায়রা প্রহৃত হওয়ার ঘটনায় কাহালু পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে নতুন কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

আজ রোববার (২৮ এপ্রিল) বিকেলে কাহালু পৌরসভার সভাকক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মো. হারুনুর রশিদ।

লিখিত বক্তব্যে বলা হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাহালু উপজেলা পোস্ট অফিসের সামনে কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ লালুর ছেলে মাসুম রব্বানী ওরফে মাসুম (৪০) কাহালু পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী এখলাস হোসেন ও মাটি কাটার এক্সেভেটর চালক আবু হুরায়রাকে মারধর করেন।

মাসুমের বাড়ির সামনে ড্রেন নির্মাণের জন্য তাকে না জানিয়ে কেন এক্সেভেটর মেশিন দিয়ে মাটি কাটা হলো এ জন্য তিনি তাদের মারধর করেন। এ ঘটনায় এখলাস হোসেন গত শনিবার বাদি হয়ে কাহালু থানায় মাসুমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এদিকে প্রকৌশলী এখলাস ও আবু হুরায়রার ওপর হামলার প্রতিবাদে আজ রোববার (২৮ এপ্রিল) বিকেলে কাহালু পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে মাসুমের বিচারের দাবিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে কাল সোমবার রাত ৮টা থেকে পরবর্তী সিন্ধান্ত না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য কাহালু পৌর এলাকার সকল রোড লাইট বন্ধ রাখা। মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পৌরসভায় কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে কলম বিরতি, বুধবার সকাল ১১টায় কাহালু চারমাথা রেলগেট এলাকায় পৌর মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারী ও পেশাজীবীদের নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

এরপর কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে উল্লেখ করা হয়। সংবাদ সম্মেলনে কাহালু পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী এখলাস হোসেন, ওয়াটার সুপার শরিফুল ইসলাম, কাউন্সিলর শাহজাহান আলী, হাফেজ নজরুল ইসলাম ছাইফুল, কর আদায়কারী ফবরুল ইসলামসহ এসোসিয়েশনের সদস্যগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS