ভিডিও

ধুনটে তিন মাদককারবারীকে হেরোইনসহ গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে হেরোইনসহ তিন মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, ধুনট সদরপাড়ার মন্টু স্বর্ণকারের ছেলে সজীব স্বর্ণকার (২২), শেরপুর উপজেলার বেতগাড়ি গ্রামের নবীর উদ্দিনের ছেলে সাগর হোসেন (৩৬) ও আক্তার হোসেনের ছেলে মামমুন সেখ (৩৫)।

গতকাল শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা তিনমাথা এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৯ গ্রামে হেরোইন জব্দ করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, সজীব, সাগর ও মামুন গতকাল শনিবার রাতে কাশিয়াহাটা গ্রামের তিনমাথা এলাকায় হেরইন বিক্রির জন্য অপেক্ষা করতে থাকে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। আজ রোববার (২৮ এপ্রিল) দুপুরের পর আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS