ভিডিও

শরীয়তপুরে বোমার আঘাতে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১০:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরা উপজেলায় দুই পক্ষের সংঘর্ষ চলাকালে হাতবোমার আঘাতে আহত সৈকত সরদার (১৯) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শনিবার রাতে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 
বিষয়টি নিশ্চিত করেছেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানিয়েছেন তিনি। 
নিহত সৈকত সরদার উপজেলার বিলাসপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মুলাই বেপারী কান্দি গ্রামের কাসেম সরদারের ছেলে। তিনি বিলাসপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কুদ্দুস বেপারীর সমর্থক ছিলেন। 
স্থানীয় ইউপি সদস্য সিরাজ সরদার জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকেলে সৈকত সরদারের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। সৈকত সরদার মারা যাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জাজিরা উপজেলার বিলাসপুরে ইউপি চেয়ারম্যান কুদ্দুস বেপারির সমর্থকদের সঙ্গে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল মাদবরের এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। 
গত ২৪ এপ্রিল এই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে শতাধিক হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। হাতবোমার আঘাতে সৈকত সরদারসহ গুরুতর আহত হন পাঁচজন। উন্নত চিকিৎসার জন্য তাঁদের ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে সৈকত সরদার শনিবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 
এর আগে গত ২৭ মার্চ এই দুই পক্ষের সংঘর্ষ চলাকালে বোমার আঘাতে সজীব মুন্সী নামের এক যুবক গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ৩ এপ্রিল তাঁর মৃত্যু হয়। তিনি জলিল মাদবরের সমর্থক ছিলেন। 
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বিলাসপুরে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে হাতবোমার আঘাতে আহত সৈকত সরদার মারা গেছেন। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS