ভিডিও

নরসিংদীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার শিবপুর উপজেলায় মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদ্রাসার শিক্ষক মাওলানা মোহাম্মদ ওয়াসিম আকরাম (৩২) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে শিবপুর থানা পুলিশ। 
অভিযুক্ত শিক্ষক কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের তারাকান্দি গ্রামের মৃত আবদুল হেলিমের ছেলে। 
ভুক্তভোগীর পরিবার জানান, মাদ্রাসায় থেকে লেখাপড়া করতো। বেশ কয়েকবার ছুটিতে বাড়িতে আসলে আর মাদ্রাসায় যেতে চাইতো না। গত শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলেও মাদ্রাসায় না গিয়ে কান্নাকাটি করতে থাকে পরে দাদীর কাছে বলাৎকারের ঘটনা খুলে বলে ভুক্তভোগী ছাত্র। 
ঘটনার খবরে অভিভাবক ও স্থানীয়রা ক্ষোভে ফুঁসে ওঠেন। অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা কক্ষে আটকে রাখেন স্থানীয়রা। অভিযুক্ত ওই হুজুর অপরাধ স্বীকার করে বলেন, শয়তানের প্ররোচনায় সে এই কাজ করেছে। পরে শিবপুর মডেল থানা পুলিশকে খবর দেন স্বজনরা। 
থানার এস আই সজল সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে পরিস্থিতি শান্ত করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কাউছার আলম প্রধান বলেন, দুই বছর ধরে এখানে শিক্ষকতা করছেন মাওলানা মোহাম্মদ মুহসীন। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে গেছে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি। 
এ বিষয় শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS