ভিডিও

বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় শিশু

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ১২:১৫ দুপুর
আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার প্রাতবাজার এলাকার। রোববার (২৮ এপ্রিল) ছোটখাটো বিষয় নিয়ে মা-বাবার মধ্যে নিয়মিত ঝগড়া হয়। ছয় বছরের শিশুর কাকুতিমিনতিও ঝগড়া থামাতো না। এমনকি তার চোখের সামনেই মাদকাসক্ত বাবা প্রায়ই মাকে মারধর করত। এসব সহ্য হচ্ছিল না শিশুটির। 

উপায়ন্তর না দেখে ঝগড়া থামাতে থানায় হাজির হয় সে। খুঁজে বের করে ওসিকে। এ সময় শিশুটিকে চেয়ারে বসিয়ে অভিযোগ শোনে পুলিশ। পরে তাকে নিয়ে বাড়িতে যায়। ডেকে আনে শিশুটির বাবাকে। তাৎক্ষণিক মা-বাবা অঙ্গীকার করেন, আর কখনো ঝগড়া না করার। এতে খুশি শিশুটি পুলিশকে হাসিমুখে বিদায় দেয়। শিশুটির অভিযোগ শুনে তার বাড়িতে পাঠানো হয় সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলামকে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, দুপুরে হঠাৎ এক শিশু থানায় হাজির হয়। পরে সে তার বাবা-মায়ের প্রতি বিরক্ত প্রকাশ করে নানা অভিযোগ করে। শিশুটির অভিযোগ শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS