ভিডিও

সুনামগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণ ও হত্যা :যুবক গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ  প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষণের পর কলেজছাত্রীকে হত্যার অভিযোগে লিটন আহমদ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 
মঙ্গলবার সকালে উপজেলার দশনলি মোকাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিটন ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের বল্লবপুর গ্রামের বাসিন্দা। 
এর আগে সোমবার রাতে ওই কলেজছাত্রীকে ধর্ষণ ও হত্যার অভিযোগে থানায় মামলা করেন তার বাবা ফরিদ আহমদ। 
অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। 
এজাহারের বরাতে তিনি জানান, সোমবার সন্ধ্যার পর বিদ্যুৎ ফরিদ আহমদের বাড়িতে তার মেয়ে একাই ছিল। ওই সময় গ্রামে লোডশেডিং চলছিল। এ সুযোগে লিটন বাড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করে। রাত সাড়ে ৮টায় তার ছোট ছেলে বাড়িতে এসে দরজা লাগানো দেখে ডাকাডাকি করে। এ সময় ভেতর থেকে কেউ সাড়া না দিলে টিনের বেড়ার ছিদ্র দিয়ে তার বোনের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। 
পুলিশ সুপার বলেন, এ ঘটনায় রাতেই ওই কলেজছাত্রীর বাবা থানায় মামলা করেন। প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার সকালেই অভিযুক্ত লিটনকে দশনলি মোকাম এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। 

কলেজছাত্রীর চাচা স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হোসেন আহমদ দাবি করেছেন, তার ভাতিজিকে জোরপূর্বক ধর্ষণ করে খুন করেছে লিটন আহমদ। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS