ভিডিও

যশোরে নিখোঁজ ইজিবাইকচালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

যশোর প্রতিনিধি: যশোরে দুই দিন আগে নিখোঁজ ইজিবাইকচালক ইমন হোসেনের (২৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে।  সদর উপজেলার বসুন্দিয়ার সাদুল্যাপুর ভৈরবের শাখা নদী কাটা খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। 
নিহত ইমন হোসেন যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আবুল কালামের ছেলে। গত রোববার থেকে তিনি নিখোঁজ ছিলেন। 
ইমনের বাবা আবুল কালাম বলেন, গত ২৮ এপ্রিল ভোরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। এরপর আর বাড়ি ফেরেনি সে। তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। বাইক স্ট্যান্ডে খোঁজ নিলে অন্য চালকেরা জানায়, সবশেষে বসুন্দিয়ার দিকে ভাড়া নিয়ে যেতে দেখেছে তারা। এ ঘটনায় অভয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে খাল থেকে দুর্গন্ধ আসছিল। পরে খালে বস্তাবন্দী লাশ ভাসতে দেখা যায়। এ বিষয়ে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে পুলিশ, পিবিআই, ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করে। ফিঙ্গার প্রিন্ট ও ইমনের কাছে থাকা মোবাইল ফোন থেকে তার পরিচয় শনাক্ত করা হয়। 
এ বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘গত ২৮ এপ্রিল ইমন নিখোঁজ হয়। এ ঘটনায় অভয়নগর থানায় জিডি করা হয়।সকালে তাঁর লাশ পাওয়া যায়। ইমনের পরিবারের সদস্যরা তাঁর পরিচয় শনাক্ত করেছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 
ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাই করতেই ইমনকে হত্যা করা হয়েছে। পরে লাশ খালে ফেলে দেওয়া হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS