ভিডিও

বড়াইগ্রামে পুুকুরে বিষ দিয়ে মাছ নিধন 

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার আদালতে মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত মাছ চাষি মইনুল হক। গত রোববার বিকেলে বড়াইগ্রাম সদর ইউনিয়নের মাড়িয়া বিলে এ ঘটনা ঘটে।  

মইনুল হক জানান, মাড়িয়া চাপড়া বিলে তিন বিঘা জলকরের একটি পুকুর লিজ নিয়ে মাছ চাষ করেন তিনি। সম্প্রতি লিজের মেয়াদ থাকতেই পুকুরের একাংশের মালিক আফাজ উদ্দিন পুকুর ছেড়ে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছেন। কিন্তু তিনি নির্ধারিত সময়ের আগে তা ছাড়তে রাজি হননি। এরমধ্যে গত রোববার বিকেলে খবর পেয়ে তিনি পুকুরে গিয়ে দেখেন সব মাছ মরে পানিতে ভাসছে।  এসময় পুকুর পাড়ে কীটনাশকের প্যাকেটসহ অন্যান্য আলামত পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনায় তার আনুমানিক ১০ লাখ টাকার মাছ মারা গেছে বলে তিনি উল্লেখ করেছেন। 

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সরল মুরমু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS