ভিডিও

গণপরিবহনে যাত্রীকে অজ্ঞান করে টাকা লুট

প্রকাশিত: মে ০১, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: মে ০১, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে একটি গণপরিবহনে যাত্রীকে অজ্ঞান করে টাকা লুট করার সময় দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার (১ মে) দুপুর ১২টার দিকে মহাসড়কের উপজেলার বাবুচি এলাকায় এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা রাত ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত লকিয়ত উল্লাহর ছেলে নাছির উদ্দিন (৩৬) একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে কামাল হোসেন (৪০)।

পুলিশ জানায়, কোরবানির গরু কেনার জন্য চৌদ্দগ্রামের মিশান্নি হাটের উদ্দেশে ফেনীর রবিউল হক সুমন, নুরুল আফসার ও সিদ্দিকুর রহমানসহ তিনজন যমুনা পরিবহনের একটি বাসে ওঠেন। দুপুর ১২টার দিকে মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুচি এলাকায় পৌছালে রবিউল সুমনের মুখ দিয়ে সাদা ফেনা বের হতে থাকে। যাত্রীরা জোরে চিৎকার করলে সুমনের পাশে থাকা নাছির উদ্দিন দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় যাত্রীরা তাকে আটক করেন। পরে কামাল হোসেন নামে নাছির উদ্দিনের অন্য সহযোগী কৌশলে বাস থেকে নেমে দৌড়ে মহাসড়ক সংলগ্ন একটি মসজিদের টয়লেটে আশ্রয় নিলে যাত্রীরা তাকেও আটক করেন।

পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করলে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে। এসময় পুলিশ অভিযুক্তদের দেহ তল্লাশি করে সুমনের হারানো দুই লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করে। এ ঘটনায় নুরুল আফসার বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ৯৯৯-এ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞান পার্টির দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে নাছির উদ্দিনের নামে একটি ডাকাতির প্রস্তুতি ও একটি চুরির মামলা রয়েছে এবং কামাল হোসেনের বিরুদ্ধেও আদালতে একটি মামলা বিচারাধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS