ভিডিও

সারিয়াকান্দির অটো চালক সাজু মন্ডল ঢাকায় একমাস ধরে নিখোঁজ

প্রকাশিত: মে ০২, ২০২৪, ০৯:০২ রাত
আপডেট: মে ০৩, ২০২৪, ১২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে সাজু মন্ডল (২৫) নামে ব্যাটারি চালিত এক অটোচালক একমাস আগে ঢাকার আশুলিয়া এলাকা থেকে নিখোঁজ হয়েছেন। সাজু উপজেলার কামালপুর ইউনিয়নের রৌহাদহ গ্রামের ফজলু মন্ডলের ছেলে।

জানা গেছে, অটো চালক সাজু ঢাকা সাভারের আশুলিয়া থানার ভাদাইল হাসেম কলোনী এলাকার জনৈক রাশেদের বাড়ি ভাড়া নিয়ে স্ত্রী জায়েদাকে (১৯) নিয়ে বসবাস করতেন। গত ২৯ মার্চ সাজু দুপুর আনুমানিক ২ টার সময় অটোরিকশা চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। সাজুর নিখোঁজের খবর পেয়ে তার স্ত্রী জায়েদা ও বাবা ফজলু মন্ডল সাভার আশুলিয়া গিয়ে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও সাজুর কোনও সন্ধান পাননি। ঘটনার দিন থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। এরপর সাজুর বাবা ফজলু মন্ডল গত ৪ এপ্রিল আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। যার জিডি নম্বর (৩৯১) আশুলিয়া থানা। এদিকে অটো চালক সাজু মন্ডল নিখোঁজ হওয়ার একমাস পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান না পাওয়ায় তার মা-বাবাসহ আত্মীয় স্বজনরা দুশ্চিন্তায় রয়েছেন।

সাজুর বাবা ফজলু মন্ডল বলেন, সাজুকে আমরা সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েছি কিন্তু কোথাও খুঁজে পাইনি। এ বিষয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরির তদন্তকারী পুলিশ অফিসার এসআই সোহেল মোল্লা বলেন, অটো চালক সাজু মন্ডল নিখোঁজ হওয়ার পর থেকে আমরা মোবাইল নম্বর ট্র্যাকিংসহ বিষয়টি  নিবিড়ভাবে তদন্ত করছি। এখনো তার খোঁজ পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS