ভিডিও

সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে নিহত ১

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: মে ০৩, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে চালকলের বয়লার বিস্ফোরণে ফজল আলী(২৬) নামে এক শ্রমিক নিহত ও ২ জন আহত হয়েছেন। আজ শুক্রবার (৩ মে) সকালে উপজেলার জামতৈল পশ্চিমপাড়ার মেসার্স আজাহার চালকলে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফজল আলী জামতৈল পশ্চিমপাড়া গ্রামের রবিয়াল হোসেনের ছেলে। আহতরা হলেন- একই এলাকার মৃত পলান শেখের ছেলে জহুরুল শেখ (২৬) এবং কর্ণসূতি পশ্চিমপাড়ার মৃত সুরুত মন্ডলের ছেলে জিন্নাহ মন্ডল (৩০)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফজলের ভাই আসলাম হোসেন জানায়, মেসার্স আজাহার চালকলে ধান সিদ্ধ করার এক পর্যায়ে বয়লার বিস্ফোরণে ফজল গুরুতর আহত হয়। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চালকলের স্বত্বাধিকারী আজাহার আলী বলেন, কয়েকদিন আগে বয়লারের পাইপ পরিবর্তন করা হয়েছে। বয়লার কেন বিস্ফোরণ হলো বুঝতে পারছি না। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুমনুল হক জানান, বয়লার বিস্ফোরণে আহত তিনজন শ্রমিককে হাসপাতালে আনা হয়েছিল।

দুইজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে ফজল নামে এক শ্রমিকের মুখের অনেকাংশ থেতলে গিয়ে রক্ত ক্ষরণে মৃত্যু হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা জানান, চালকলে বয়লার বিস্ফোরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পরিদর্শন করে তদন্ত কমিটি গঠন করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS