ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: মে ০৩, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের নিম্নমান সহকারী (সহকারী জজ আদালত, গোমস্তাপুরের বেঞ্চ সহকারী) মোসা: ফাতেমাতুজজোহরা ওরফে ফারজানার (২৯) সিলিং ফ্যানের হুকের সাথে গলায় ওড়নার ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ  জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে খবর পেয়ে পুলিশ চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর মহল্লার ‘আঞ্জুমান ভিলা’ নামের একটি চারতলা আবাসিক ভবনের চতুর্থতলায় ফাতেমার  ভাড়া করা ফ্লাটের নিজ শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করে রাত ২টার দিকে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

মরদেহ উদ্ধারকালে ফাতেমার সহকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় কয়েকজন সহকর্মী নম্র ও ভদ্র  ফাতেমার এমন মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন। ফাতেমা ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দভাগ কাইয়ুমপুর গ্রামের ফুল মিয়ার মেয়ে। ফাতেমা ডিভোর্সি ছিলেন। তার আগের স্বামীর পক্ষের ৯ বছরের একটি মেয়ে রয়েছে।

সে ব্রাহ্মণবাড়িয়ায় নানা-নানির সাথে থাকে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে নিশ্চিত কিছু জানা যায়নি। 

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, এ ঘটনায়  থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS