ভিডিও

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: মে ০৩, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির ছেলে হজরত আলী (২২)। এই দম্পতির স্বপ্ন ছিল একমাত্র ছেলেকে বিয়ে করাবেন হেলিকপ্টার চড়িয়ে। ঠিক যেমন স্বপ্ন তেমন কাজ। অবশেষে বাবা-মায়ের সেই স্বপ্ন পূরণ করলেন হজরত আলী নামের এই পোশাক শ্রমিক।

আজ শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (পূর্বপাড়া) গ্রামের এনামুল হক ও শেফালি বেগম দস্পতির মেয়ে রেফা মনিকে (১৮) বিয়ে করেন হজরত আলী। এই হজরত আলী একই উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের রফিকুল আকন্দের ছেলে। পেশায় ঢাকার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করছেন।

জানা যায়, রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির একটিমাত্র ছেলে হজরত আলী। এই ছেলেটি জন্মের পর থেকে তারা স্বপ্ন বুনেন ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে আকাশ পথে গিয়ে বিয়ে করলেন হজরত আলী। এই বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব ৫ কিলোমিটার। এসময় বর ও কনের বাড়িতে হেলিকপ্টার দেখতে উৎসুক জনতার ভির জমে।

এদিকে হেলিকপ্টার চড়ে বর আসায় খুশি মেয়ের বাবা এনমামুল হক ও মা শেফালি বেগম। তারা বলেন, আমরা গর্বিত যে জামাই হেলিকপ্টারে চড়ে আমাদের মেয়েকে নিতে এসেছে। যৌতুকবিহীন এই বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানালেন এই দম্পতি।

এ বিষয়ে বরের বাবা রফিকুল আকন্দ ও মা সালমা বেগম জানান, হজরত আলী ছাড়া আমাদের আর কোনো ছেলে সন্তান নেই। ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করানোর স্বপ্ন ছিল। আজ সেই স্বপ্ন পূরণ করতে পেরে অনেকটা ধন্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS