ভিডিও

আদমদীঘিতে শিশুকে অপহরণ করে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: মে ০৩, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে সাত বছরের শিশু মুসাকে অপহরণ করে বাসায় ছাদে নিয়ে হাত পা বেঁধে শ্বাসরোধে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী স্ত্রীসহ সাত জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

আদমদীঘি উপজেলার কুন্দগ্রামের মামুন প্রামানিক বাদি হয়ে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদমদীঘির আমলী আদালতে এই মামলা দায়ের করলে আদালত বাদির অভিযোগ আমলে নিয়ে তদন্ত করে তার প্রতিবেদন দাখিলের জন্য ওসি আদমদীঘি থানাকে নির্দেশ দেন।

ওই মামলায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম চিমনাপাড়ার আহম্মাদ আলী (৬০), তার স্ত্রী তহমিনা নখাতুন (৫০), শফিক ফকির ((৪০), রাব্বি হাসান (২০), সবুজ প্রামানিক (২৫), সোহেল প্রামানিক (২০), ও মোছাঃ লুৎফনকে (৫০) আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, আদমদীঘি উপজেলার কুন্দগ্রামের মামুন প্রামানিকের সাথে প্রতিবেশী আহম্মেদ প্রামানিকসহ অপর আসামির জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এর  জের ধরে গত ৯ এপ্রিল বেলা ২ টায় বাদি মামুন প্রামানিকের ৭ বছরের ছেলে মুসাকে আসামিরা অপহরণ করে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে শফিক ফকিরের বিাড়ির ছাদে নিয়ে যায়।

সেখানে তারা শিশু মুসার হাত,পা বেঁধে মারপিট করে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। শিশুটি চিৎকার করলে প্রতিবেশীরা জানতে পেরে বাসার ছাদ থেকে গুরুতর আহত শিশু মুসাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। এসময় আসামিরা পালিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS