ভিডিও

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠীর প্রকল্পে অনিয়মের অভিযোগ

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: মে ০৪, ২০২৪, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় প্রাণিসম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগি, ভেড়া, ছাগল, গরু বিতরণে উপকারভোগীদের নাম তালিকাভুক্তি বাবদ ৫০০ থেকে ১ হাজার টাকা নেয়ার অভিযোগ উঠেছে।

উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভার কাছে আদিবাসী সম্প্রদায়ের মানুষ লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, সমতল ভূমির ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রাণিসম্পদ উপকরণ হিসেবে সরকার বিভিন্ন উপকরণ প্রদান করে।

তারই ধারাবাহিকতায় নাটোরের সিংড়া উপজেলার আদিবাসীদের মাঝে গরু, ছাগল, হাঁস, মুরগি বিতরণ করে। অভিযোগ উঠেছে ঐ প্রকল্পে নাম তালিকাভুক্ত করার জন্য রামানন্দ খাজুরা ইউনিয়নের পাঁচপাকিয়া গ্রামের রঘুনাথ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের বিভিন্ন লোকজনের কাছ থেকে ৫০০ থেকে ১০০০ টাকা হাতিয়ে নেয়।

অভিযুক্ত রঘুনাথ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, একটি মহল তার সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা অভিযোগ দিয়েছে। কারো কাছ থেকে কোনো অর্থ নেয়া হয়নি। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: এএসএম ইফতেরুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS