ভিডিও

গোবিন্দগঞ্জে দুর্বৃত্তের ধারাল অস্ত্রের আঘাতে যুবক নিহত

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ০৮:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

গেবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তের উপর্যুপরি ধারাল অস্ত্রের আঘাতে এমরান আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। আজ শনিবার (৪ মে) বিকেল সাড়ে ৪টায় উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। নিহত এমরান শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র।

স্থানীয়রা জানান, বিকেলে এমরান আলী মহিমাগঞ্জ বাজারের মোনার মোড় নামক স্থানে একটি দোকানে বসে ছিল। এ সময় দুর্বৃত্তরা বিভিন্ন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ করে। এসময় উপর্যুপরি ধারাল অস্ত্রের আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, জমি নিয়ে প্রতিবেশীর সাথে এমরান আলীর দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। তাদের মধ্যে দুটি মামলা রয়েছে। এই জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে পতিপক্ষের ধারল অস্ত্র আঘাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য ২জনকে আটক করা হয়েছে। এখবর লেখা পর্যন্ত মামলা দায়ের বিষয়টি পক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS