ভিডিও

বড়াইগ্রামে অগ্নিকান্ডে বাড়ির মালিকের মৃত্যু

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ০৯:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল শুক্রবার সংঘটিত অগ্নিকান্ডে বাড়ির মালিক জাহানারা খাতুনের মৃত্যু ও তার বাড়ি পুড়ে গেছে। উপজেলার জোয়াড়ী ইউনিয়নের রামাগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। জাহানারা খাতুন উক্ত গ্রামের মৃত তছির উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, দরিদ্র জাহানারা খাতুনের স্বামীর মৃত্যুর পর প্রতিবন্ধী মেয়েকে নিয়ে অতি কষ্টে জীবনযাপন করছিলেন স্বামীর ভিটায়। ঘটনার দিন গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রান্নাঘরে ভাত রান্নার সময় তার শাড়ির আঁচলে হঠাৎ আগুন লেগে যায়।

এ আগুন তার শরীর ও রান্নাঘরসহ শয়নঘরে ছড়িয়ে পড়ে। টিনশেডের শয়নকক্ষ ও রান্না ঘর পুড়ে ছাই হয়েছে নিমিষে। জাহানারার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলেও আগুন থেকে তাকে উদ্ধার করতে পরেননি। বনপাড়া দমকল বাহিনী ঘটনাস্থলে এসে জাহানারাকে উদ্ধার করে। তার ঘরে থাকা আসবাবপত্র, কাপড় কিছুই বের করতে পারেনি কেউ।

বনপাড়া ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, অগ্নিকান্ডে গুরুতর আহত অবস্থায় জাহানারাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS