ভিডিও

শিবগঞ্জে অফিস সহায়ককে মারপিটের ঘটনায় ইউপি চোয়ম্যানসহ ৩ জনের নামে মামলা

ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে দাড়িদহ ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ককে মারপিটের ঘটনায় ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যানসহ তিনজনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ মামলার আসামিরা হলেন, দাড়িদহ চেয়ারম্যানপাড়া গ্রামের আয়েন উদ্দিননের ছেলে ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল (৪২), দাড়িদহ গ্রামের জমসেদ আলীর ছেলে আশাদুল ইসলাম (৪০), দাড়িদহ চেয়ারম্যান পাড়া গ্রামের আয়েন উদ্দিননের ছেলে  আবু নাছের (৪৭)। গতকাল শুক্রবার রাতে এ মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল অফিস সহায়ক আব্দুস ছাত্তার (৫৭) নিকট আবু নাছের জমির পর্চা উত্তোলন সংক্রান্ত কাজে আসেন। বৈদ্যুতিক লোডশেডিং এর কারণে ওই দিন পর্চা সংক্রান্ত কাজ করতে পারেননি আব্দস ছাত্তার। ২৯ এপ্রিল ওই পর্চার আংশিক কাজ করা হয়।

এরপর ৩০ এপ্রিল অফিসে এসে আবু নাছের তার কাজ কেন হয়নি এ নিয়ে অফিস সহায়ক আব্দুস ছাত্তারের সাথে বাগ বিতন্ডতায় জড়ায়। একপর্যায়ে আবু নাছেরের সাথে থাকা আসাদুল  ইসলাম অফিস সহায়ক আব্দুস ছাত্তারকে মারপিট ও লাঞ্ছিত করে।

এ বিষয়ে অফিস সহায়ক আব্দুস ছাত্তার মুঠোফোনে বলেন, আবু নাছের জমির পর্চা সংক্রান্ত কাজে এলে কোন কিছু বুঝে উঠার আগেই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে আসাদুল আমাকে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল বলেন, ‘আমি জমির খাজনা দেওয়ার জন্য তহশিল অফিসে যাই। সেখানে অফিস সহায়ক ও আসাদুল ইসলাম বাগবিতন্ডতায় জড়িয়ে পরে। আমি বিষয়টি নিরসন করার চেষ্টা করলে তারা আমার কথায় কোন কর্ণপাত করেনি। এ ঘটনায় আমার মান সম্মান ক্ষুন্ন ও জনপ্রিয়তা নষ্ট করার জন্য হুকুমের আসামি করে থানায় মামলা করা হয়েছে।’

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, ময়দানহাট্টা ইউনিয়নের তহশিল অফিস সহায়ক আব্দুস ছাত্তারকে মারপিট ও ভয়ভিতির ঘটনায় ময়দানহাট্ট ইউপি চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS