ভিডিও

বগুড়ায় বাড়িতে প্রচন্ড বিস্ফোরণে আহত সেই শিশু মারা গেছে

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: মে ০৫, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের মালতিনগরে বাড়িতে বিস্ফোরণে আহত তিন শিশুর মধ্যে তাসমিন বুশরা (১৪) মারা গেছে। আজ ৪ মে শনিবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুশরা মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে বনানী ফাঁড়ির এস আই ফজলে ইলাহী বলেন, গত ২৮ এপ্রিল রাত ৯ টার দিকে শহরের মালতিনগরে ভাট কান্দি ব্রিজের কাছে রেজাউল করিমের বাসায় প্রচন্ড বিস্ফোরণ ঘটে। এতে বাড়িটির একটি ঘর বিধ্বস্ত হয়। তিনটি ঘরের চালাসহ দেয়াল ধসে যায়।

বিস্ফোরণে মারাত্মকভাবে আহত হয় শিশু তাসমিন বুশরা (১৪) সুমাইয়া আক্তার (১৫) ও জিম (১৬)। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তারপর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার রাত সাড়ে আটটার দিকে বুশরা মারা যায়। আহত অপর দুই শিশুর অবস্থা অপরিবর্তিত রয়েছে।

ইতোমধ্যে পুলিশ এই প্রচন্ড বিস্ফোরণের ঘটনায় বাড়ির মালিক রেজাউল করিমকে গ্রেফতার করেছে। পুলিশ ও ফায়ার কর্মীরা জানায়, রেজাউল করিম পটকা ব্যবসায়ী। এজন্য তিনি বাড়িতে বিস্ফোরক ও পটকা মজুদ করে রেখেছিলেন। পরবর্তীতে যা থেকে এই প্রচন্ড বিস্ফোরণের ঘটনা ঘটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS