ভিডিও

বজ্রপাতে পুড়ে অঙ্গার মা-ছেলে

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০২:২১ দুপুর
আপডেট: মে ০৫, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়নের মধ্য বেতছড়ি গ্রামে আজ রোববার ভোর ৫টায় বজ্রপাতে একটি মাটির বাড়ি পুরোপুরি ধুলিসাৎ হয়ে গেছে। উড়ে গেছে এর ছাদ। ঘরের আসবাব, হাঁড়িপাতিল সবই পুড়ে ছাই হয়ে গেছে। সেই সঙ্গে পুড়ে অঙ্গার হয়েছেন বাড়িতে ঘুমিয়ে থাকা মা ও ছেলে। নিহত দুজন হলেন বাসচালক ছাদেক মিয়ার স্ত্রী হাসিনা বেগম (৩০) ও তার ছোট ছেলে হানিফ মিয়া (৮)। কর্মরত থাকায় ছাদেক মিয়া তখন ঘরে ছিলেন না। আর বড় ছেলে মো. হাফিজুর রহমান (১০) এই ঘটনার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হয়। এ কারণে সেও বেঁচে যায় বজ্রপাত থেকে।

দীঘিনালার মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম বলেন, ভোররাতে বজ্রপাতে হাসিনা বেগমের ঘরে আগুন লেগে যায়। এসময় ঘুমিয়ে থাকা মা হাসিনা বেগম ও ছেলে মো. হানিফ পুড়ে মারা যায়। বাড়িতে থাকা বড় ছেলে মো. হাফিজুর রহমান প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে প্রাণে বেঁচে যায়। খবর পেয়ে দীঘিনালা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিভিয়ে লাশ উদ্ধার করেন।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল হক বলেন, নিহত ব্যক্তিদের লাশ এমনভাবে পুড়েছে, যা চেনারও কোনো উপায় নেই। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS