ভিডিও

ভালুকায় নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: মে ০৫, ২০২৪, ০৮:২১ রাত
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় পারিবারিক কলহের জেরে নাতির হাতের লাঠির আঘাতে জুলেখা খাতুন নামে নানী(৭০) বৃদ্ধার মৃত্যু হয়েছে।  গত শনিবার সন্ধ্যায় উপজেলার রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামে এ ঘটনায় নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত শামছুল হক খান সাঈদ মাস্টারের স্ত্রী। 
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই ঘটনায় নিহতের পুত্রবধূ সেলিনা আক্তার (৪৫) নাতি আশিক (২৬) ও আশিকের স্ত্রী চাঁদনীকে (২০) আটক করা হয়েছে। 

থানা পুলিশ ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, জুলেখা খাতুনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার পুত্রবধূ সেলিনা আক্তারের বিরোধ চলে আসছিল। এরই জেরে গত শনিবার সন্ধ্যায় জুলেখা খাতুনের সাথে পুত্রবধূ সেলিনার ঝগড়া হয়। এক পর্যায়ে সেলিনা খাতুনের ছেলে আশিক ও আশিকের স্ত্রী চাঁদনী ওই ঝগড়ায় সামিল হন। ওই সময় নাতি আশিকের হাতে জুলেখা মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। 
খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে এবং অভিযান চালিয়ে জুলেখার ছেলে আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা আক্তার, নাতি আশিক ও নাতবৌ চাঁদনীকে ময়মনসিংহ থেকে আটক করে থানায় নিয়ে যায়। 
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে ও মামলা করা হয়। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS