ভিডিও

বাস-পিকআপ সংঘর্ষে যাত্রাবাড়ীতে নিহত ২

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১১:২৩ দুপুর
আপডেট: মে ০৬, ২০২৪, ১১:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকার যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের সঙ্গে পিক-আপ ভ্যানের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে।যাত্রাবাড়ী থানার এসআই আবু সায়েম জানান, রোববার রাত পৌনে ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে ।একটি পিক-আপ ভ্যান ইউটার্ন নেওয়ার সময় তুহিন পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। তাতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে দায়িত্বরত পুলিশ কর্ম কর্মকর্তা  এসআই সায়েম বলেন, "ঘটনাস্থলে গিয়ে পুলিশ বাসের যাত্রীদের কাউকে পায়নি। পরে পিক-আপের চালকসহ দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।" ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দুজনের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যজনের মৃত্যু হয় সোমবার সকাল ৯টার দিকে। নিহতরা হলেন, ওই পিকআপের চালক বাবুল চিশতি এবং আরোহী কবির হোসেন (৫০)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এসআই সায়েম আরোও  বলেন, “বাসের যাত্রীরাও কমবেশি আহত হয়েছেন বলে ধারণা করছি। হয়ত তারা আশপাশের কোনো হাসপাতালে চিকিৎসা নিয়ে চলে গেছেন। আমরা বাসের কারো মৃত্যুর খবর পাইনি।”চাঁপাইনবাবগঞ্জ থেকে কক্সবাজার রুটের তুহিন পরিবহনের বাসটিতে কতজন যাত্রী ছিলেন, তাও জানা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS